ঢাকাFriday , 24 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বাবুগঞ্জে অগ্নিকান্ডে দুটি বসতঘর পুড়ে ১০ লক্ষাধীক টাকার ক্ষয় ক্ষতি

Link Copied!

বাবুগঞ্জ(বরিশাল) সংবাদদাতা ॥ বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া এলাকায় অগ্নিকান্ডের ঘটনায় দুটি বসতঘর পুড়ে ১০ লকাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাগেছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে রাকুদিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় সংলগ্ন জমাদ্দার বাড়িতে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দুটি বসতঘর পুড়ে সম্পূর্ণ ভষ্মিভুত হয়। প্রত্যক্ষদর্শিরা জানায়, বাড়ির আলাউদ্দিন জমাদ্দার এর তালাবদ্ধ ঘড় থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সক-সার্কিটের কারণে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আলাউদ্দিন জমাদ্দার এর ঘরে আগুন লাগার পর তা দ্রুত পাশাপাশি থাকা মুরাদ জমাদ্দার এর ঘড়ে ছড়িয়ে পরে। স্থানীয়রা প্রথমে আগুন নেভাতে চেষ্টা করে। সংবাদ পেয়ে বাবুগঞ্জ এবং উজিরপুর উপজেলার দুটি ফায়ার সার্ভিস ইউনিট এসে দেড় ঘন্টা চেষ্টা শেষে আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। কিন্তু ততক্ষনে পুড়ে ছাই হয়ে যায় আলাউদ্দিন জমাদ্দার এবং মুরাদ জমাদ্দারের বসত ঘর। আংশিক ক্ষতিগ্রস্থ হয় হানিফ জমাদ্দার ও হোসেন জোমাদ্দার এর দুটি ঘর। বাবুগঞ্জের ফায়ার সার্ভিস ষ্টেশণ মাষ্টার এনামুল হক জানান আমরা খবর শুনে দ্রুত এসে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি তা না হলে ওই বাড়ীতে থাকা আরো ৪ টি ঘর পুড়ে ছাই হয়ে যেত। এতে হতাহতের ঘটনা না ঘটলেও অন্তত ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।
বাবুগঞ্জে দিবালোকে দোকান চুরি॥ জনমনে আতঙ্ক
বাবুগঞ্জ(বরিশাল) সংবাদদাতা ॥ বরিশালের বাবুগঞ্জ স্টীল ব্রীজ এলাকায় দিনের বেলায় দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে। শুক্রবার জুমার নামাজের সময় স্টীল ব্রীজের পশ্চিম পাশে অবস্থিত মজিবর স্টোরে এ চুরির ঘটনা ঘটে। জানাযায়, মজিবর দোকানের ঝাপ আটকে নামাজে গেলে ওই সুযোগে চোর চক্র পিছনের টিনের চালা কেটে ভিতরে প্রবেশ করে। এসময় ক্যাশ বাক্স থেকে নগদ ৫০ হাজারের বেশি অর্থ ও ১০ হাজার টাকা মূল্যের বিভিন্ন কোম্পানির সিগারেট নিয়ে পালিয়ে যায় চোর চক্রটি। ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ।
ঈদকে সামনে রেখে এধরনের চুরির ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। প্রকাশ্য দিবালকে চুরির ঘটনায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলছেন সাধারন জনগন ।
বাবুগঞ্জ থানার ওসি দিবাকর বলেন, বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। আশাকরি শিঘ্রই চোর চক্রটি গ্রেফতার করা সম্ভব হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।