ঢাকাSunday , 30 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানের লামায় দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Link Copied!

এন এম সিকদার,স্টাফ রিপোর্টার।
পার্বত‌্য বান্দরবান জেলার  লামা উপজেলায় দেশীয় চোলাইমদ পাচারকালে ২ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (২৯)জুন দুপুর ২ টায় লামা-চকরিয়া সড়কের ইয়াংছা চেকপোষ্টে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়াগামী ১টি জীপ গাড়ী হতে তল্লাশী চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত দুই নারী পাচারকারী হল,
কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ভড়ামুহুরী এলাকার খোকন দাসের স্ত্রী রত্না দাস (২৬) ও একই এলাকার পেটান কর এর স্ত্রী তৃষ্ণা কর (৪০)।
প্রাপ্ত সুত্রমতে- লামা হতে চকরিয়াগামী একটি জিপ গাড়িতে করে চোলাই মদ পাচার হচ্চে এমন গোপন সংবাদের ভিত্তিতে ইয়াংছা চেকপোস্টে গাড়িটি তল্লাশী করে পুলিশ।
 এসময় জীপ গাড়ি থেকে  রত্না দাস ও তৃষ্ণা কর এর দেহ তল্লাশী করাহলে তাদের শরীরে ফুটবল খেলার এ্যাংলেট দিয়ে পায়ে বাধা অবস্থায় ৮ লিটার দেশীয় চোলাই মদের প্যাকেট পাওয়া যায়। সাথে সাথে মদ ব্যবসায়ী হিসেবে ঐ দুই নারীকে আটক করেন পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ৮ লিটার দেশীয় চোলাই মদসহ আটক দুই নারীর বিরুদ্ধে মাদক আইনের মামলা করা হয়েছে। আগামীকাল তাদের লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চালান দেয়া হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।