ঢাকাFriday , 15 June 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বাগআঁচড়া পুলিশের অভিযানে আইনশৃঙ্খলার উন্নতি ও মাদক মুক্ত : অসাধু ব্যক্তিদের গাত্রদাহ শুরু

Link Copied!

এম সাঈদ:
শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশি অভিযানে আইনশৃঙ্খলার উন্নতি ও মাদক মুক্ত বাগআঁচড়া প্রতিষ্ঠিত হওয়ায় এক শ্রেণীর অসাধু ব্যক্তিদের গাত্রদাহ শুরু হয়েছে। তারা আবারো এ অঞ্চলে আইনশৃঙ্খলার অবনিতি ও তাদের অপকর্ম অব্যহত রাখতে উঠেপড়ে লেগেছে বাগআঁচড়া পুলিশের উপর।সাংবাদিকদের কাছে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য দিয়ে বাগআঁচড়া পুলিশের বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশ করছে তাদের হীনচরিতার্থ হাসিল করার জন্য।

জানাগেছে, যশোরের শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ হুমায়ুন কবির যোগদানের পর থেকে নেমে পড়ে মাদক বিরোধী অভিযানে। যার ফলে বাগআঁচড়া এলাকর আইনশৃঙ্খলার উন্নতি ও মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠিত হয়। সস্তিতে থাকতে শুরু করে সাধারণ মানুষ। কিন্তু  এক শ্রেণীর অসাধু ব্যক্তিদের শুরু হয় গাত্রদাহ। তারা তাদের হীনচরিতার্থ হাসিল করতে ষড়যন্ত  করতে থাকে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ হুমায়ুন কবিরের বিরুদ্ধে।

একেরপর তারা সাংবাদিকদের কাছে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য দিয়ে তার বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশ করে তাদের হীনচরিতার্থ হাসিল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এমতাবস্থায় এলাকার সচেতন মহল বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ হুমায়ুন কবিরের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী অসাধু ব্যক্তিদের নিন্দা জানানোর পাশাপাশি আবারো যেন এ এলাকার আইনশৃঙ্খলার উন্নতি অব্যহত রাখতে সংশ্ল্যিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানিয়েছে।

এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ হুমায়ুন কবির বলেন এ অঞ্চলে আইনশৃঙ্খলার উন্নতি করতে ও মাদক মুক্ত সমাজ গড়তে অভিযান পরিচালনা করায় এক শ্রেণীর অসাধু ব্যক্তিরা সাংবাদিকদেরকে তথ্য দিয়ে পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করছে।যা সম্পূন্ন মিথ্যা। এ আগামীতে সংবাদের সত্যতা যাচাই করে  বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করার জন্য  তিনি সাংবাদিকদের কে আহব্বান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।