ঢাকাMonday , 19 December 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড মেধাবৃত্তি পরীক্ষায় সিলেট বিভাগের সেরা  হয়েছে সুনামগঞ্জের সানজিদা সরকার 

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড সম্মেলন কক্ষে (নতুন ভবন ২য় তলায়) মেধা বৃত্তি পরীক্ষার তালিকায় সিলেট বিভাগের উর্ত্তীণ ৬ জনের মধ্যে সেরা হলেন সুনামগঞ্জের মেয়ে সানজিদা সরকার । তিনি সুনামগঞ্জ পৌরসভার মল্লিকপুর এলাকার পতা- মোঃ সাহিদুল হক সরকার, মাতা- সাদিকা আক্তার জলির মেয়ে।

সোমবার, সকালে  বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড মেধাবৃত্তি-২০২২ প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোডের্র চেয়ারম্যান মোঃ আলী আকবর খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মোঃ কামাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরি শিক্ষা বোর্ড অধিদপ্তরের  মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. মোঃ ওমর ফারুক।

এ বছর সারা বাংলাদেশ থেকে সকল কারিগরি শিক্ষা বোর্ড নিয়ন্ত্রিত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৩৪০জনকে মেধা বৃত্তি দেওয়া হয়েছে। এর মধ্যে সিলেট বিভাগ থেকে ৬ জনের মধ্যে সবোর্চ্চ মেধা নিয়ে সানজিদা সরকার, মেধা বৃত্তি প্রাপ্ত সানজিদা সরকার সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজ থেকে ফিস কালচ্যার এন্ড ব্রিডিং ট্রের্ড থেকে  ২০২১ সালে জিপিএ ৫ পেয়েছে।   সানজিদা সরকার বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা আরডিএসএ, সুনামগঞ্জ এর নির্বাহী পরিচালক ও এডাব, সুনামগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক এবং চন্দ্রমল্লিকা বহুমুখী সমবায় সমিতি লি: এর সম্পাদক মোঃ মিজানুল হক সরকার এর ভাতিজি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।