ঢাকাSaturday , 12 August 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকীতে জামালগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের মিলাদ মাহফিল

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
শনিবার দুপুরে জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মারজানা ইসলাম শিবনার সভাপতিত্বে ও অন্বেষা চৌধুরী পূজা ও সূচনা বানী তালুকদার এর যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মাদ আলী, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুর রাজ্জাক মাস্টার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিনা রানী তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু,যুগ্মসাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, আওয়ামীলীগ নেতা আসাদ আল আজাদ, আব্দুল হক, রিয়াজ উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল খয়ের, যুব মহিলালীগের সভাপতি শাহানা আল আজাদ । এছাড়াও অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মহিলা আওয়ামীলীগের নেত্রী সাহেদা আক্তার, মিনারা বেগম, জরিনা বেগম, ঝরর্না বেগম, কল্পনা বেগম প্রমূখ।
প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন,১৯৭৫ সালের ১৫ই আগষ্ট বিএনপি ও স্বাধীনতা বিরোধী জামায়াত শিবির এবং কিছু বিপদগামি সেনা অফিসারের যোগসাজসে জাতির পিতা বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্যকে হত্যা করেছিল। কিন্তু স্বাধীনতার ৫২ বছরে আজ তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল খুনীদের বিচার কার্য সম্পন্ন করে জাতিকে কলংঙ্কমুক্ত করেছেন। আগামি দ্বাদশ সংসদ নির্বাচনে দেশের মানুষ পূণরায় বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নিতে শেখ হাসিনাকে ভোট দিয়ে রাষ্ট্র পরিচালনার সুযোগ দিবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন,আগষ্ট মাস শোকাবহ একটি মাস। এই মাসের জাতির পিতাকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে রুখে দিতে চেয়েছিল জামায়াত বিএনপি। পরে তিনি ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসকে সামনে রেখে শোক দিবসের বিভিন্ন কর্মসূচীর ঘোষণা করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।