ঢাকাWednesday , 16 January 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নতুন প্রজম্মকে সুশিক্ষায় শিক্ষত করে গড়ে তুলতে হবে- এমপি আফিল উদ্দিন

Link Copied!

এম সাঈদ।।

শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে নতুন প্রজম্মকে সুশিক্ষায় শিক্ষত করে গড়ে তুলতে হবে। সুশিক্ষায় শিক্ষত জাতিই পারে দেশকে এগিয়ে নিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে। তাই জননেত্রী শেখ হাসিনার সরকার দেশকে এগিয়ে নিতে শিক্ষাখাতে বেশী গুরুত্ব দিচ্ছে। শিক্ষার মান উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
বুধবার বেলা সাড়ে ১১ টায় শার্শা উপজেলা পরিষদ আয়োজিত উপজেলা পরিষদের উন্নয়ন তহবিল হতে বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল, মহিলাদের মাঝে সেলাই মেশিন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মণ্ডল, সহকারী কমিশনার (ভূমি) মৌসুমী জেরীন কান্তা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ড মোজাফ্ফার হোসেন, উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, শার্শা ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন ও বেনাপোল ইউনিয়নের চেয়ারম্যান বজলুর রহমান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।