ঢাকাTuesday , 29 March 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে কাভার্ড ভ্যানের চাপায় কারারক্ষী নিহত

Link Copied!

বগুড়ার শেরপুর উপজেলায় মহাসড়কে কাভার্ড ভ্যানের চাপায় এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের কৃষ্ণপুর যমুনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাশেদুল ইসলাম (২৫) সিরাজগঞ্জ কারাগারে কারারক্ষী হিসেবে চাকরি করতেন। তাঁর বাড়ি শেরপুর উপজেলার মহিপুর এলাকার বিডিআর পাড়ায়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, কৃষ্ণপুর যমুনাপাড়া এলাকায় মহাসড়ক সম্প্রসারণের কাজ চলছে। চলাচলের সড়কটি উঁচু-নিচু। মোটরসাইকেলে করে রাশেদুল ইসলাম সিরাজগঞ্জে কর্মস্থলের দিকে যাওয়ার পথে পেছন থেকে কাভার্ড ভ্যান তাঁর মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন রাশেদুল। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে মহাসড়কের পাশে গাড়িটি রেখে চালক ও সহকারী পালিয়ে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে লাশ উদ্ধার করে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রজিবুল ইসলাম বলেন, সুরতহাল শেষে নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনায় যুক্ত কাভার্ড ভ্যানটি পুলিশের হেফাজতে রয়েছে। গাড়িচালক গ্রেপ্তারে অভিযান চলছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।