ঢাকাMonday , 15 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ফুটপাত দখল উচ্ছেদে মসিকের অভিযান

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নতুনবাজার থেকে গাঙ্গিনাপাড় ট্রাফিক মোড় পর্যন্ত রাস্তার দুই পাশে ফুটপাতের দখল করে গড়ে উঠা স্থাপনা, ভ্রাম্যমাণ ফল-সবজির দোকান ইত্যাদি উচ্ছেদ করা হয়েছে।
সোমবার (১৫জানুয়ারী) বেলা ০৩ টায় পরিচালিত এ অভিযান পরিচালনা করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান ভাণ্ডার ও ক্রয় কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ বুলবুল আহমেদ।
এ প্রসংগে তিনি বলেন, জনভোগান্তি লাঘবে এবং জনস্বার্থে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের এ অভিযান অব্যাহত থাকবে। যারা ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করছিলো উচ্ছেদের পর আবারও এ ধরণের প্রচেষ্টা নিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এছাড়াও নতুনবাজার মোড়ে নির্মাণসামগ্রী রেখে জনভোগান্তি তৈরির দায়ে এক ব্যক্তিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয় এ অভিযানে ।
অভিযানকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল,  আইন শৃঙখলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।