ঢাকাSaturday , 11 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর সফর নিয়ে মন্তব্য করায় সাংবাদিক আটক

Link Copied!

মোহাম্মদ আদনান মামুনঃ উপজেলা প্রতিনিধিঃ শ্রীপুর (গাজীপুর): প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাজ্যে সরকারি সফরকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) আপত্তিকর মন্তব্য করায় গাজীপুরের শ্রীপুর উপজেলায় মোজাহিদ (২৫) নামে এক সাংবাদিককে আটক করেছে পুলিশ।
শনিবার দুপুরে উপজেলার জৈনাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তিনি পাশের তেলিহাটী ইউনিয়নের গোদারচালা গ্রামের জজ মিয়ার ছেলে।
মোজাহিদ ‘এ টু জেড সংবাদ’ নামে একটি অনলাইন নিউজপোর্টালের স্টাফ রিপোর্টার ও প্রথম ভোর এর জেলা প্রতিনিধি বলে জানিয়েছেন।
শ্রীপুর থানা পুলিশের ওসি জাবেদুল ইসলাম জানিয়েছেন, দুপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু থানায় একটি অভিযোগ দেন। ওই অভিযোগে আটক করা হয় মো. মোজাহিদকে।
জাকিরুল হাসান জিকু অভিযোগ করেন, তার (মোজাহিদ) ফেসবুক আইডি থেকে বিভিন্ন সময় সরকারবিরোধী নানা স্ট্যাটাস দেয় সে। গত শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর যুক্তরাজ্যে সরকারি সফর নিয়ে আপত্তিকর মন্তব্য করে মোজাহিদ। জাকিরুল হাসান জিকু জানান, আটক হওয়া মো. মোজাহিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে আগামী রোববার প্রতিবাদসভা ও মানববন্ধন করবেন তারা।
ওসি জাবেদুল ইসলাম আরও জানান, মোজাহিদ তার ফেসবুক আইডি থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছে। এ ঘটনায় অভিযোগ পেয়ে তাৎক্ষণিক তাকে আটক করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।