ঢাকাThursday , 7 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পুলিশকেই প্রমাণ করতে হবে তারা জনগণের বন্ধু : লক্ষ্মীপুরে আইজিপি

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী,লক্ষ্মীপুর : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পুলিশ বাহিনীকে নির্দেশ দিয়ে বলেছেন, থানা হবে সেবার কেন্দ্র বিন্দু। থানা হবে মানুষের আস্থা ও বিশ্বাসের জায়গা, ভয়ের নয়।
সেবা নিতে আসা লোকজনের দুঃখ কষ্ট লাঘবে পুলিশের অবস্থান নিশ্চিত করতে হবে সংশ্লিষ্ট ওসি ও এসপিকে। নিরীহ লোকজনকে কোনোভাবেই হয়রানি করা যাবে না। দেশের মানুষ নির্বিঘ্নে সেবা পেতে পুলিশকেই প্রমাণ করতে হবে, পুলিশ জনগণের বন্ধু।
বৃহস্পতিবার দুপুর ১২ টায় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার নব নির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ মহাপরিদর্শক আরো বলেন, বাংলাদেশকে যেভাবে জঙ্গি ও সন্ত্রাসমুক্ত করা হয়েছে। ঠিক সেভাবেই মাদকমুক্ত করা হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ গঠনে ভিশন-২০৪১ বাস্তবায়নে সচেষ্ট থাকবে পুলিশ।
অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের ভূমিকা কী থাকবে, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক পুলিশ পেশাগত দায়িত্ব পালনে প্রস্তুত রয়েছে। তারা পেশাগত দায়িত্ব পালন করবে।
এসময় উপস্থিত ছিলেন পুলিশের চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, লক্ষ্মীপুরের জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, চট্রগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি রোকন উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।
এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে এবং ফিতা কেটে নব নির্মিত চন্দ্রগঞ্জ থানা ভবনের উদ্বোধন করেন প্রধান অতিথি। গণপূর্ত বিভাগের অর্থায়নে ৪ তলা বিশিষ্ট এ ভবনে ব্যয় হয় ২ কোটি ৫৮ লাখ ৬৮ হাজার টাকা

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।