ঢাকাMonday , 12 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Link Copied!

মো: আলী হাসান, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাট র‌্যাব-৫, সিপিসি-৩  চৌকস আভিযাানিক দল ১২ ফেব্রæয়ারি ২০২৪ ইং তারিখ রাত্রে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন বাগজানা এলাকা হতে ৩৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ সজিব হোসেন (২৩), পিতা-মোঃ আসমান আলী, ২। মোঃ বিল্লাল হোসেন (২০), পিতা-সাহেব আলী সাবু, ৩। শ্রী অনন্ত কর্মকার (১৬), পিতা- শ্রী সুরেন কর্মকার, সকলের সাং-বাগজানা, থানা-পাঁবিবি ও  জেলা-জয়পুরহাট কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী সজিব একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে বিল্লাল ও অনন্ত এর মাধ্যমে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এই সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে।

১২-২-২০২৪ ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদের কে মাদক ক্রয়-বিক্রয়ের সময় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন বাগজানা এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দল আটক করে। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামিদেরকে তল্লাশি করলে তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৩৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।