ঢাকাSunday , 25 June 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে হত্যা মামলায় তিনজনের ফাঁসির রায়

Link Copied!

পুলক সরকার, স্টাফ রিপোর্টারঃ
২৩ জুন/২৩
জয়পুরহাটে হত্যা মামলায় দুই ভাইসহ তিন জনের মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়াও তাদের ১০ হাজার টাকা জরিমানা করা হয়। সেইসঙ্গে ওই মামলায় অন্য একটি ধারায় তাদের ১০ বছর কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
সোমবার দুপুরে জয়পুরহাট অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দিন এ  রায়  প্রদান করেন।
দন্ডপাাপ্তরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার পশ্চিম পারুলিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে জাফু ওরফে ইয়ারব হোসেন, আমিনুল ইসলাম রিয়াদুল ও পাঁচবিবি উপজেলার তেলীহার গ্রামের মৃত জাবদুলের ছেলে লুৎফর রহমান। আসামিরা সবাই পলাতক রয়েছে।
মামলার বিরণে জানা গেছে, ২০০৭ সালের ১৭ ডিসেম্বর রাতে সদর উপজেলার পশ্চিম পারুলিয়া গ্রামের মজিবর রহমান তার নিজ বাড়ির শয়ন কক্ষে ঘুমিয়ে ছিলেন। সে সময় একটি দস্যুদল বাড়ির প্রাচীর টপকিয়ে মজিবরের ঘরে প্রবেশ করে ছুরিকাঘাত করে প্রায় ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় মজিবরকে গুরুতর আহত অবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিলে কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় নিহত মজিবরের ছেলে আব্দুর রাজ্জাক বাদী হয়ে ২০০৭ সালের ১৯ ডিসেম্বর জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করেন। এ মামলার দীর্ঘ শুনানি  শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।
জয়পুরহাট জেলা জজ আদালতের সরকার পক্ষ্যের কৌশলী এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল এ রায় প্রদানের বিষয় নিশ্চিত করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।