ঢাকাSunday , 17 March 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের পাঁচবিবিতে চার সাংবাদিককে পেটানোর ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

Link Copied!

পুলক সরকার, স্টাফ রিপোর্টার, জয়পুরহাটঃ
১৭ মার্চ/২৪
জয়পুরহাটের পাঁচবিবিতে ১৪৪ ধারা ভেঙ্গে বিবাদমান জমিতে জবর দখলের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ছাত্রলীগ নেতার নেতৃত্বে ৪ সাংবাদিককে বেধরক পেটানোর ঘটনায় মামলা হয়েছে। শনিবার রাত ১০ টার দিকে পাঁচবিবি থানায় মামলা করেন বাংলাদেশ সমাচারের পাঁচবিবি উপজেলা প্রতিনিধি জুয়েল শেখ।
আহত সাংবাদিকরা হলেন-মামলার বাদী দৈনিক বাংলাদেশ সমাচারের পাঁচবিবি উপজেলা প্রতিনিধি জুয়েল শেখ মাছরাঙ্গা টেলিভিশনের জয়পুরহাট সংবাদদাতা ও ইংরেজী দৈনিক দ্যা বিজনেস আল মামুন, পাঁচবিবি উপজেলা প্রতিনিধি দৈনিক সংবাদ সারা বেলা’র বাবুল হোসেন, ও দৈনিক মুক্ত সকালের জয়পুরহাট প্রতিনিধি আব্দুর রাজ্জাক।
মামলার বিবরনে জানাযায়, পাঁচবিবি উপজেলার পিরপাল গ্রামের দরিদ্র আদিবাসী ও স্থানীয় এক প্রভাবশালী ব্যাক্তির মধ্যে জমিজমা নিয়ে বিবাদ চলছিল। বিষয়টি নিয়ে মামলা হলে আদালতের নির্দেশে ১৪৪ ধারা জারী করা হয়। শনিবার দুপুরে ওই প্রভাবশালী ব্যাক্তি তার লোকজনদের নিয়ে ওই বিবাদ মান সম্পত্তি জবর দখল করে ভেকু দিয়ে মাটি খনন করছে, এমন অভিযোগ পেয়ে ওই সাংবাদিকরা ঘটনস্থলে যান।
সেখানে গিয়ে বিভিন্ন জনের কাছ থেকে তথ্য সংগ্রহের এক পর্যায়ে ওই প্রভাবশালীর পক্ষ নিয়ে স্থানীয় মহিপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হকের নেতৃত্বে ৯-১০ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে ওই সাংবাদিকদের বেধরক মারপিট করে আহত করেন। তাদের চিৎকারে স্থানীয় লোকজনে এসে তাদের উদ্ধার করে বিকালে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয় এবং রাতে অভিযুক্ত ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরদ্ধে থানায় মামলা করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।