ঢাকাWednesday , 21 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে হত্যা মামলার মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার

Link Copied!

 

মো: আলী হাসান, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের র‌্যাব-৫, সিপিসি-৩ এর বিশেষ অভিযানে ২১ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ ০৩.৩০ ঘটিকায় হত্যা মামলার মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামী মোছা: আমিনা বেগম (৪৫), স্বামী-মোঃ আবু রায়হান, সাং-দরগাপাড়া, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট কে গ্রেফতার করা হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০১০ সালের ২৫ মার্চ সকাল ৯ টায় পাঁচবিবি উপজেলার দরগাপাড়া গ্রামে বাড়ির সামনে খরের গাদায় খর খোলার সময় আবু তাহের নামের ব্যক্তিকে পুর্ব শত্রুতার জের ধরে আসামীরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে এবং তাকে আহত করে। এ সময় তার ছেলে আবু হোসেন এগিয়ে এলে আসামীরা তাকেও মারপিট করে এবং সে গুরুতর আহত হলে আসামীরা পালিয়ে যায়। স্থানীয়রা আবু হোসেনকে উদ্ধার করে প্রথমে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে এবং পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এ ভর্তি করায়। অবস্থার অবনতি হলে হোসেন কে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে তার পিতা আবু তাহের ০৪ এপ্রিল পাঁচবিবি থানায় ০৯ জনের নাম উল্লেখ করে মামলা করেন।

মামলার শুনানি শেষে গত ২০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক মোঃ নরুল ইসলাম ০৫ জনের ফাঁসির রায় দেন এবং প্রত্যেক কে ৫০ হাজার টাকা করে জরিমানা করে এ রায় ঘোষনা করেন।

মামলার রায় হওয়ার পর থেকেই র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা দল মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামী আমিনা কে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। র‌্যাব-৫, সিপিসি-৩ এর বিশেষ অভিযানে ২১ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ ০৩৩০ ঘটিকায় জয়পুরহাট জেলার সদর থানার পুরানাপৈল এলাকা হতে আমিনাকে কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাটের পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।