ঢাকাSaturday , 2 May 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে সামাজিক “সেবা সংঘ “এর উদ্যোগে রমজান এর উপহার বিতরণ 

Link Copied!

মোঃ আলী হাসান: পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনের চরম দূর্ভোগ এ পরিস্হিতিতে মানবতার কল্যাণে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে গরীব অসহায় ও বেকার মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছে জাম্বুবান সাহিত্য সংস্কৃতি ও সামাজিক সেবা সংঘ।  আজ পহেলা মে ০১ শুক্রবার সকাল ০৮ ঘটিকার সময় পাঁচবিবি উপজেলার ৭নং কুসুম্বা ইউনিয়নে পাশ্ববর্তী  জাম্বুবান গ্রামে খেটে খাওয়া মানুষের মাঝে, চাল, ডাল, তৈল, আটা সহ খাদ্য সামগ্রী  বিতরন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জাম্বুবান সাহিত্য সংস্কৃতি ও সামাজিক সেবা সংঘ এর সভাপতি মোঃ এনামুল হক, সেক্রেটারি মোস্তাক আহমেদ, অর্থ সম্পাদক , মামুনুর রশীদ (মামুন) সহ আরও অন্যান্য সদস্যবৃন্দ।
 তারা আরও বলেন,  “করোনা ভাইরাস” মুক্ত না হওয়া পর্যন্ত আমাদের সংগঠনের কাজ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ এবং পবিত্র রমজান মাসেও তারা অসহায়-দরিদ্রের জন্য খাদ্য সামগ্রী পৌঁচ্ছানোর লক্ষ্যে কাজ করে যাবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।