ঢাকাTuesday , 7 April 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে ওসমানের নেতৃত্ত্বে জুয়ার আসর, চলছে লক্ষ লক্ষ টাকার খেলা

Link Copied!

মোঃ আলী হাসান: পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা ধরন্জী ইউনিয়নের দৈবকনন্দনপুর (মাদারীপাড়া)গ্রামে জনৈক ওসমান নামের এক ব্যক্তির ছত্র ছায়ায়  প্রকাশ্যে চলছে জমজমাট জুয়ার আসর। প্রতিদিন লক্ষ লক্ষ টাকার জুয়ার আসর বসলেও  প্রশাসনের ধরা ছোয়ার বাহিরে থাকছেন তারা। সারাদেশে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে  সামাজিক দুরুত্ব বজায় রাখা সহ প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার নির্দেশনা থাকলেও সেখানে বিভিন্ন এলাকা থেকে প্রতিদিন  ৪০/৫০ জন জুয়ারু এসে প্রকাশ্যে জুয়ার জমিয়ে তুলছে। ঐ এলাকার মিজানুরের দোকান সংলগ্ন আসরে আগত জুয়ারুদের মুখে নেই কোন মাস্ক ও একে অপরের মধ্যে সামাজিক দুরুত্ব। এভাবে প্রতিদিন জুয়ার আসর চলায় এলাকায় করোনার ঝুঁকির আশংকা করছেন সাধারণ লোকজন। প্রতিদিন এখানে জুয়ার আসর চললেও ওসমানের ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পায়না। তিনি স্থানীয় এক সাংবাদিককে নিয়মিত উৎকোচ দিয়ে বীরদর্পে চালায় তার জুয়ার আসর বলে জানাগেছে। স্থানীয় ব্যক্তিরা জানান, জুয়ার ডিলার ওসমানের রয়েছে একটি শক্তিশালী নেটওয়ার্ক। প্রশাসনকে পাহাড়ার জন্য রাস্তার প্রতিটি মোড়ে মোড়ে বসানো থাকে এদের সোর্স। প্রশাসনের কেউ আসা মাত্র মোবাইলে খবর পৌছে যায় তাদের কাছে। ফলে জুয়ারু থেকে যায় ধরা ছোয়ার বাহিরে।
তারা আরো বলেন, বর্তমানে করোনা ভাইরাসের কারনে প্রশাসন ব্যস্ত থাকার সুযোগ কে কাজে লাগিয়ে এরা আরো বেপরোয়া হয়ে উঠেছে। জুয়ারুদের কারনে এলাকায় প্রতিনিয়ত ছোট্ট খাটো চুরির ঘটনাও ঘটছে। অচিরেই এলাকায় জুয়ার আসর বন্ধ সহ জুয়ারু চক্রের মুল হোতা ওসমান সহ তার সহযোগিদের আটক করতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছে এলাকা বাসী।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।