ঢাকাMonday , 27 March 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ব্যবসায়ীদের সাথে গোবিন্দগঞ্জ পৌর মেয়রের মতবিনিময়

Link Copied!

 

রেজুয়ান খান রিকন:
আসন্ন পবিত্র মাহে রমজান এর পবিত্রতা রক্ষা এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে আজ (সোমবার) দুপুরে গোবিন্দগঞ্জ পৌরসভা হলরুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মানবতার ফেরিওয়ালা সফল মানবিক পৌর মেয়র ও গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস্য জননেতা মুকিতুর রহমান রাফি।

সভাপতির বক্তব্যে পৌর মেয়র বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে গোবিন্দগঞ্জ পৌর এলাকায় পচাঁ ও বাসি খাবার এবং ক্ষতিকারক রং মিশ্রিত দ্রব্যাদি প্রস্তুত এবং বিক্রয় না করা এবং পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখাসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্যের দাম বাড়ানো যাবে না। খাদ্যপণ্যে কোন প্রকার ফরমালিন ব্যবহার করা যাবে না। রমজান মাসে সাধারণ ক্রেতার জন্য দ্রব্যমূল্যের দাম যেন অস্থিতিশীল না হয়, সহনশীল পর্যায়ে থাকে এবিষয়ে সকল পর্যায়ের ব্যবসায়ীকে সহানুভূতিশীল থাকার আহবান জানান মেয়র।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখতে আয়োজিত মতবিনিময় সভায় আশ্বাস দেন ব্যবসায়ীরা।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী বিমল কুমার সাহা বৈদ্য, গোবিন্দগঞ্জ হোটেল রেঁস্তোরা মালিক সমিতি’র সভাপতি আসিফ মাহমুদ তমাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফুড ইন্সপেক্টর মিলন কুমার গুন, পৌরসভার ফুড ইন্সপেক্টর মামুন উর রশীদ, বীর মুক্তিযোদ্ধা শ্যামলেন্দু মোহন রায় জিবু ও গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল কবির।

উক্ত অনুষ্ঠানে ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও ১নং প্যানেল মেয়র মোঃ শাহিন আকন্দ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও ২নং প্যানেল মেয়র রিমন তালুকদার, ২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন, ১, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মোছাঃ সুইটি বেগম এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মোছাঃ শাহানারা বেগম, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ পৌরসভার বিভিন্ন পেশাজীবি মানুষ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।