ঢাকাSunday , 22 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় বস্ত্র নিয়ে ছিন্নমূল মানুষের পাশে ইউএনও লিটন সরকার

Link Copied!

ইখতিয়ার উদ্দীন আজাদ, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর পতœীতলায় সারা দেশের ন্যায় বেড়েছে শীতের তীব্রতা। দিনমজুর মানুষেরা কাঁপছে! শিশু ও প্রবীণ ব্যক্তিরা পড়েছেন চরম বেকায়দায়। উপজেলার আদিবাসী পল্লী গুলোতে শীতবস্ত্রের অভাবে অনেকেই কাঁপছেন।

সরকারি শীত বস্ত্রের সহযোগিতা হিসেবে পতœীতলা ইউএনও মো: লিটন সরকার নিজেই উপজেলার প্রত্যন্ত অঞ্চলে গিয়ে শীতবস্ত্র বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন, পতœীতলা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ প্রকাশ চন্দ্র সরকার, পতœীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিক বৃন্দ।

ইউএনও মো: লিটন সরকার বলেন, “এখন পর্যন্ত সরকারি ভাবে উপজেলার নজিপুর পৌরসভাসহ ১১টি ইউনিয়ন পর্যায়ে মোট ৫ হাজার কম্বল বিতরণ করা হয়েছে।”
তিনি আরো বলেন, “প্রচ- শীতে ছিন্নমূল ও অসহায় মানুষকে একটি করে কম্বল দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এই শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব বলে আমি মনে করি। যে কারণে প্রচ- শীত পড়ায় আমি ঘরে বসে থাকতে পারিনি। শীতবস্ত্র কম্বল নিয়ে ছুটে এসেছি।”

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।