ঢাকাSaturday , 29 October 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে সীমান্ত এলাকা থেকে পরিতাক্ত অবস্থায় অবৈধ দুটি ওয়ান শুটার গান ও ১১ রাউন্ড গুলি উদ্ধার

Link Copied!

 

মনজু হোসেন স্টাফ রিপোর্টারঃ

পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় সীমান্ত এলাকা থেকে পরিতাক্ত অবস্থায় অবৈধ দুটি ওয়ান শুটার গান ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করেছে পঞ্চগড় ১৮ বিজিবি সদস্যরা।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, অস্ত্র ও গুলি বিজিবি সদস্যরা জিডি মূলে রাতেই থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় আদালতকে বিষয়টি অবহিত করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা যায়, উপজেলার দক্ষিণ ছেপড়াঝাড় নামক সীমান্ত এলাকায় বোধগাঁও বিওপির টহলরত সদস্যরা বাংলাদেশ অভ্যন্তরে পরিতাক্ত অবস্থায় অবৈধ দুটি ওয়ান শুটার গান ও ১১ রাউন্ড গুলি পড়ে থাকতে দেখে উদ্ধার করে।

শুক্রবার (২৮ অক্টোবর) দিনগত গভির রাতে আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের দক্ষিণ ছেপড়াঝাড় সীমান্ত এলাকা থেকে পরিতাক্ত অবস্থায় গান ও গুলিগুলো উদ্ধার করে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা।

শনিবার (২৯ অক্টোবর) সকালে বিজিবি বাদী হয়ে জিডি মূলে আটোয়ারী থানা পুলিশের কাছে ওয়ান শুটার গানসহ গুলিগুলো হস্তান্তর করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।