ঢাকাSaturday , 30 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে আবারও ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই খুন

Link Copied!

 

মনজু হোসেন,স্টাফ রিপোর্টারঃ
পঞ্চগড়ে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই মো.দানেশ (৫৩) নামের এক ব্যক্তি খুন হওয়ার ঘটনা ঘটেছে।শনিবার (৩০ ডিসেম্বর)দুপুরে বোদা উপজেলার আমতলা কাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।নিহত দানেশ ওই এলাকার মৃত খতির উদ্দিনের ছেলে।এ ঘটনায় আবু বক্কর সিদ্দিক নামের একজনকে আটক করেছে পুলিশ।সে নিহত ব্যক্তির সৎ ভাই।

বোদা থানার অফিসার ইনচার্জ মো.মোজাম্মেল হক, নিহত ও একজন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,জমি নিয়ে বিরোধে এ ঘটনা।ধারালো ছুরি দিয়ে কুপানো হয়েছিল।প্রাথমিক সুরতহাল শেষ হলে,পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,দানেশ জমি তার নামে লিখে ও দখল করে নেয়ায়।দুই ভাইয়ের মাঝে দীর্ঘদিন ধরে বিবাদ চলছে।শনিবার দানেশের বাড়িতে যায় আবু বক্কর সিদ্দিক।জমি ফেরত চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে আঘাত করে।এতে গুরুতর আহত হয় দানেশ।পরে স্থানীয় ও পরিবারের লোকজন পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল নেয়ার পথে মারা যায়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।