ঢাকাTuesday , 30 March 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইল পৌরসভার ২ কোটি টাকার ড্রেন নির্মান কাজের উদ্বোধন করেন মেয়র আঞ্জুমান আরা

Link Copied!

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইল “জলবায়ু পরিবর্তনজনিত প্রভাব মোকাবেলার জন্য নড়াইল পৌর এলাকার জলাবদ্ধতা নিরশন ও পরিবেশ উন্নয়ন  প্রকল্প”শীর্ষক প্রকল্পের ড্রেন নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার নড়াইল পৌরসভার আয়োজনে পৌর এলাকার মহিষখোলার জেলা কারাগারের মোড়ে এ অনুষ্ঠানের কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
পৌর মেয়র আঞ্জুমান আরার সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস , নির্বাহী প্রকৌশলী লক্ষিকান্ত হালদার,সহকারী প্রকৌশলী সুজন আলী,সচিব মোঃ ওহাবুল আলিম,কাজী জহিরুল হক,শরফুল আলম লিটু, মোঃ আনিস, মোঃ বাবুল,আরব আলী,জুয়েল, ইপি রানী বিশ্বাসসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারিসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ এ সময় উপস্থিত ছিলেন।
জানা গেছে,মহিষখোলা জেলখানা মোড় হতে শুরু হয়ে দূর্গাপুর মুজিবরের বাড়ি পর্যন্ত দুই কোটি টাকা ব্যায়ে টব স্লাব দ্বারা আর সিসি ড্রেন নির্মান ( রড দ্বারা পাথরের ঢালাই) দৈর্ঘ্য ৫৫৫ মিটার  প্রস্থ্য ১৪০০ ও ১৮০০ মিলিমিটার গভীরতা ১৩৫০ ও ১৭০০ মিলিমিটার ড্রেনটি শেষ হবে। ড্রেনের কাজটি বাস্তবায়ন করবে এস এম আশফাকুজ্জামান কাজল মেসার্স জাকাউল্লাহ এন্ড ব্রাদার্স জীবন নগর চুয়াডাঙ্গার পক্ষে মেসার্স জামান এন্টারপ্রাইজ।
পৌর মেয়র আঞ্জুমান আরা বলেন,ক্ষমতা গ্রহনের পর থেকে বড় যে সমস্যা মনে হচ্ছে সেটা হলো পৌরসভার ড্রেন ও রাস্তা। আজ কিছুটা হলেও সমস্যা সমাধানের জন্য ড্রেনেজের কাজ শুরু হলো। আশা করি নড়াইল শহরে মাস্টার প্ল্যানের মাধ্যম্যে সকল সমস্যা সমাধানের চেষ্টা করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।