ঢাকাSunday , 25 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে পুলিশের ওপর হামলার ঘটনায় ১৬ জনের নাম সহ অজ্ঞাতনামা ২৫-৩০ জনকে আসামি করে মামলা আটক ৩

Link Copied!

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:

নড়াইলের লোহাগড়ায় দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলার ঘটনায় ১৬ জনের নামে ও অজ্ঞাতনামা ২৫-৩০ জনকে আসামি করে মামলা হয়েছে। ২৩ এপ্রিল শুক্রবার সকালে লোহাগড়া থানার এএসআই মিকাইল হোসেন বাদী হয়ে ওই মামলা করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে ওহিদুর রহমান সরদারকে। তিনি দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। ওই ঘটনায় পুলিশ সোহানা (২৮), সেলিনা বেগম (৪২) ও জাহানারা বেগম (৫৫) নামে তিন আসামিকে গ্রেপ্তার করেছে। তাঁদের বাড়ি কুমড়ি গ্রামে।

গত বৃহস্পতিবার বেলা দুপুরে কুমড়ি গ্রামে দুই পক্ষের সংঘর্ষ থামাতে গেলে লোহাগড়া থানার এএসআই মীর আলমগীরকে কুপিয়ে ও পিটিয়ে তাঁর একটি পিস্তল ছিনিয়ে নিয়ে যায় । ওই সময়ে মারধরের শিকার হন এএসআই মো. মিকাইল হোসেন। মীর আলমগীর লোহাগড়া হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। পরে হামলাকারীর স্বজনদের সহায়তায় পিস্তল উদ্ধার হয়। লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, অন্য আসামিরা পালিয়েছে। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।