ঢাকাMonday , 16 May 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল সহ আটক ১ 

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল থেকে :
নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল সহ  আটক ১ নড়াইলে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। রবিবার (১৫ মে) সন্ধ্যায় মো. মাজেদুর রহমান (৪০) নামে ওই ব্যক্তিকে ৭৮ বোতল ফেনসিডিলসহ আটক করে পুলিশ। মাজেদুর যশোর জেলার বেনাপোল থানাধীন কেষ্টপুর গ্রামের মো.নূর হোসেন মন্ডল এর ছেলে।
গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে,নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরির্দশক (এস আই) ফাহাদ হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ, ফেনসিডিল নিয়ে ইজিবাইক যোগে গোবরা এলাকার দিকে যাচ্ছে এমম গোপন সংবাদ পেয়ে নড়াইল সদর থানাধীন গোবরা কালভার্টের পাশে অবস্থান নেয়, পরে ইজিবাইক যোগে ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় মাদক ব্যবসায়ী মাজেদুর কে ফেনসিডিলসহ আটক করে ডিবি পুলিশ। পরে তার কাছে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ৭৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরির্দশক (এস আই) ফাহাদ হোসেন ফেনসিডিল সহ মাদক ব্যাবসায়ীকে আটকের বিষয়ে বলেন, আসামী কে নড়াইল সদর থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।