ঢাকাTuesday , 20 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে ছোট ভাইয়ের হাতে পুলিশের এস আই বড় ভাই  খুন

Link Copied!

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি:
নড়াইলে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই এস আই সালাউদ্দিন মিয়া (৪৮) নিহত হয়েছেন। সোমবার (১৯ এপ্রিল) দুপুরে জেলার শেখপাড়া বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি মাগুরায় পুলিশের বিশেষ শাখায় (এসবি) কর্মরত ছিলেন। নিহত সালাউদ্দিন ওই গ্রামের আবদুল মান্নান মিয়ার ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে ছোট ভাই জসিম উদ্দিনের সঙ্গে বড় ভাই এস আই সালাউদ্দিন মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে বিভিন্ন সময়ে পারিবারিক ও গ্রাম্য সালিস হলেও তাদের বিরোধ মেটেনি। এরই ধারাবাহিকতায় সালাউদ্দিনের সঙ্গে সোমবার দুপুরে জসিম উদ্দিনের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে লাঠি দিয়ে সালাউদ্দিনকে আঘাত করেন জসিম উদ্দিন। গুরুতর আহত অবস্থায় সালাউদ্দিনকে খুলনায় নেয়ার পথিমধ্যে ওইদিন (সোমবার) বিকেলে তার মৃত্যু হয়। নড়াইলের লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দ্বন্দ্বের কারণে সালাউদ্দিন মিয়া নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত জসিম উদ্দিন পলাতক রয়েছে। তবে অপর ভাই গিয়াস উদ্দিনকে (২৭) আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সালাউদ্দিনের মরদেহ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।