ঢাকাSunday , 2 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের ‘স্বপ্ন বিথী’পার্কে টাকা ছিনিয়ে নেওয়া কাঠব্যবসায়ীর রহস্যজনক মৃতু

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ রবিবার (২,জুন) ২৭৪॥ নড়াইলের রামপুরা ‘স্বপ্ন বিথী’পার্কে টাকা ছিনিয়ে নেওয়া ও কাঠব্যবসায়ী নূর মোহাম্মদকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সে নড়াইলের শালনগর ইউপির চরশালনগর গ্রামের মৃত জহুর মোল্যার ছেলে। স্ত্রী শারমিন বেগম বাদী হয়ে থানায় বুধবার (২৯মে) হত্যার অভিযোগ দায়ের করেছে।তবে পুলিশ বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করে। ২৪মে দুপুরে ওই পার্কে এ হত্যার ঘটনা ঘটে।
পার্কের তিন কর্মচারীসহ পাঁচজন ও অজ্ঞাতনামা ৪-৫জনকে ওই হত্যা মামলার আসামী করা হয়েছে।তারা হলো, উপজেলার কচুয়া গ্রামের শামীম জমাদ্দার(৩৫),লক্ষ্মীপাশার মুকুল মোল্যা(৪০), নড়াইল সদর উপজেলার তালতলা গ্রামের তারিক মুন্সী(৩৬),নিহত নূর মোহাম্মদের প্রতিবেশী চেরাক আলী(৫০) ও নড়াইলের লাহুড়িয়া ইউপির ডহরপাড়ার শলোকা বেগম(২৫)।
নূর মোহাম্মদের পারিবারিক সুত্রে জানা যায়,পার্কের তিন কর্মচারীসহ একটি প্রতারক চক্র নূর মোহাম্মদকে ফাঁদে ফেলে পার্কের মধ্যে থেকে তার নিকট থাকা ৭৩হাজার টাকা ছিনায় নেয়।ওই সময় তাকে মারধোর করে।এতে তার মৃত্যু হয়।এ ঘটনাকে কেন্দ্র করে তখন তার স্ত্রী শারমিন বেগম থানায় মামলা করতে গেলে পুলিশ রহস্যজনক কারণে মামলা নেয়নি। বরং বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা অব্যাহত আছে। পুলিশ তড়িঘড়ি করে ওই ঘটনার রাতেই থানায় অপমৃত্যু (ইউডি)মামলা রুজু করে।ওই এলাকাবাসীর জিজ্ঞাসা বা প্রশ্ন এ হত্যার আসল রহস্য উদঘাটনসহ আসামীদের গ্রেফতার করা সম্ভব হবে কি?
এ বিষয়ে নড়াইলের লোহাগড়া নড়াইলের তদন্তকারী কর্মকর্তা এসআই মো.লুৎফর রহমান, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান,‘লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর বিষয়টি পরিস্কার হয়ে যাবে।’

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।