ঢাকাThursday , 18 March 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের পল্লীতে গ্রাম বাংলার জারি গান অনুষ্ঠিত

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নড়াইলের লোহাগড়ায় গ্রাম বাংলার জনপ্রিয় জারি গানের পালা অনুষ্ঠিত হয়েছে।  গ্রামের মানুষদের বিনোদন দিতে শিল্পপতি ও সমাজসেবক আলহাজ¦ সৈয়দ বোরহান উদ্দিন এ জারি গানের আসরের আয়োজন করেন।

আয়োজক সূত্রে জানা গেছে, ৮নং দিঘলিয়া ইউনিয়নের  দিঘলিয়া উত্তরপাড়া শ^শানঘাট এলাকায়  রোববার  রাতে  গ্রাম বাংলার  লোকজ সংস্কৃতি জারি গানের আসর এর আয়োজন করা হয়। বীর মুক্তিযোদ্ধা  মোঃ কওছার বিশ^াস এর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মোঃ বুলবুল সিকদার সেলিম এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী  বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ সৈয়দ বোরহান উদ্দিন। তিনি বলেন, স্যাটেলাইটের এই যুগে গ্রাম থেকে বাংলার  লোকজ সংস্কৃতি জারি গান যেন বিলীন হতে চলেছে। গ্রামের মানুষদের মাঝে সেই হারানো দিনের স্মৃতি তুলে ধরতে স্বাধীনতা দিবস উপলক্ষে এ জারিগানের আসরের আয়োজন করেছি। আমি এলাকার মানুষের পাশে থেকে উন্নয়ন কাজ করতে চাই। জনপ্রিয় জারি  শিল্পী কামরুল বয়াতী ও বেবীর সুমধুর কণ্ঠের  জারি গান অনেক রাত পর্যন্ত বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপভোগ করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।