ঢাকাThursday , 2 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের নড়াগাতী থেকে অপহৃত স্কুলছাত্রী ফরিদপুরে উদ্ধার, আটক ৩

Link Copied!

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলের নড়াগাতী থানা পুলিশ অপহৃত হওয়া স্কুলছাত্রী সুমাইয়া আকতারকে (১৪) ফরিদপুর থেকে উদ্ধার করেছে । গত রাতে ওই থানার এস আই নাজমুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধারসহ ৩ অপহরণকারিকে গ্রেফতার করেছে। সুমাইয়া উপজেলার নড়াগাতি থানার বড়দিয়া ফজিলাতুননেছা বালিকা বিদ্যালয়ের ছাত্রী ও পানিপাড়া গ্রামের বাবুল শেখের মেয়ে।
পুলিশ জানায়, ২৩ আগষ্ট রাতে ফরিদপুর সদর উপজেলার রঘুনন্দপুর গ্রামের আক্কাস মোল্যার ছেলে সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একদল আপহরণকারি উপজেলার পানিপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে সুমাইাকে অপহরণ করে নেয়। পরদিন সুমাইয়ার মা আঞ্জুয়ারা বেগম বাদি হয়ে সাজ্জাদ হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে উপজেলার নড়াগাতি থানায় মামলা দায়ের করেন। এরপর গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতি থানার এস আই নাজমুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ বুধবার রাত আড়াইটার দিকে সাজ্জাদ হোসেনের বাড়ি রঘুনন্দপুর গ্রামে অভিযান চালিয়ে ওই স্কুল ছাত্রীকে উদ্ধারসহ প্রধান আসামী সাজ্জাদ হোসেন (২০), তার বাবা আক্কাস মোল্যা ( ৪৫) ও তার মা মিলি আক্তারকে (৩৫) গ্রেফতার করেছে। নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) রোকসানা খাতুন বলেন, অপহৃত স্কুলছাত্রীসহ গ্রেফতারকৃতদের নড়াইল আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন, বৃহস্পতিবার উদ্ধারকৃত স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ও গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।