ঢাকাSunday , 15 May 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের নবগঙ্গা নদী থেকে ২৭ ঘন্টা পর নিখোঁজ স্কুলছাত্র লাশ উদ্ধার¡

Link Copied!

উজ্জ্বল রায়, কালিয়া (নড়াইল জেলা) প্রতিনিধিঃ
বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া নড়াইলের কালিয়ার সেই স্কুল ছাত্র মোঃ আলিফ মোল্যার (১৪) লাশ নদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। নিখোঁজ হওয়ার একদিন পর ১৪ মে (শনিবার) বিকাল ৩ টার দিকে ঘটনাস্থলের অনুমান ২শত গজ দুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়েছে।
গত শুক্রবার সকাল ১১ টার দিকে নবগঙ্গা নদীতে উপজেলার বড়দিয়া ফেরীঘাটে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়। স্বজনদের পাশাপাশি খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরীদলও তল্লাশীতে অংশ নেয়।
তবে নিহত আলিফের মৃত্যু নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। নিহত আলিফের স্বজনেরা অভিযোগ করে বলেন, যদি আলিফ গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায় তাহলে তার প্যান্টের পকেট থেকে কি করে মোবাইল পাওয়া গেল।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আলিফের মরদেহ উদ্ধারের সময় তার পরিহিত প্যান্টের পকেট থেকে তার ব্যবহৃত একটি বাটন মোবাইল উদ্ধার করা হয়।
মোবাইল উদ্ধারের কথা বড়দিয়া নৌ পুলিশের কনস্টেবল মনির হোসেন স্বীকার করলেও বড়দিয়া নৌ পুলিশ ফাড়ীর ইনচার্জ এসআই লোকমান হোসেন মোবাইল ফোন উদ্ধারের কথা স্বীকার করেননি।
কালিয়ার ইউএনও মো. আরিফুল ইসলাম ও সহকারি কমিশনার (ভূমি) মো. জহুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেছেন, আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।