ঢাকাThursday , 15 September 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নৌকা ভ্রমণের ডান্সারকে দলবদ্ধ ধর্ষণ, যুবক গ্রেফতার

Link Copied!

এস এম নাজমুল হক, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে নৌকা ভ্রমণের এক ডান্সারকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সুমন (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সুমন কালিয়াকৈর উপজেলার ঠেঙ্গারবান্দ এলাকার হারুন মিয়ার ছেলে।
পুলিশ ও ধর্ষণ মামলার এজাহার সূত্রে জানা যায়, ১২ সেপ্টেম্বর ধর্ষিতা ওই কিশোরী ও তার বান্ধবি মিলে  কালিয়াকৈর উপজেলার চা- বাগান এলাকা থেকে নৌকা ভ্রমনে ড্যান্সার হিসেবে নৌকায় উঠে। ভ্রমন শেষে রাত নয়টার দিকে ওই নৌকা থেকে নেমে উপজেলার চা-বাগান এলাকা থেকে একটি
অটোরিক্সা ভাড়া করে মৌচাকের উদ্দেশ্যে রওনা দেয়। কিছুদূর যাওয়ার পর একটি মোটরসাইকেল নিয়ে অভিযুক্ত সুমন এবং সোহান নামে ওই দুই যুবক এসে অটোরিক্সার গতিরোধ করে। এক পর্যায়ে তারা ওই কিশোরীকে টেনে পাশের একটি জঙ্গলে নিয়ে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে। 
এঘটনায়  ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে ওই কিশোরী বাদী হয়ে সুমন এবং সোহানকে আসামী করে কালিয়াকৈর থানায় ধর্ষণ মামলা করে। 
পরে পুলিশ ওইদিন রাতেই উপজেলার চা-বাগান এলাকা থেকে মামলার ১নং আসামী সুমনকে গ্রেপ্তার করেন।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী খান জানান, ধর্ষণের ঘটনায় সুমন নামের এক আসামীকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত আসামী সুমন আদালতে স্বীকারোক্তি দিয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িত অপর আসামী সোহানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।