ঢাকাSaturday , 16 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন কমিশনে অধ্যক্ষ আবুল কালাম আজাদের বিরুদ্ধে করা আপিল না-মঞ্জুর

Link Copied!

এনবি নিউজ একাত্তর:গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে আওয়ামী লীগ প্রার্থী সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদের প্রার্থিতা বাতিলের জন্য নির্বাচন কমিশনে একই আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য প্রকৌশলী মোঃ মনোয়ার হোসেনের চৌধুরীর পক্ষে মোঃ সজীব মন্ডলের দায়ের করা আপিল না মঞ্জুর করেছে (খারিজ করে দিয়েছে) নির্বাচন কমিশন।

গাইবান্ধা-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য জমা দেয়া মনোনয়নপত্রের হলফনামায় ফৌজদারী মামলার তথ্য গোপন করেছে বলে অভিযোগ করে তার মনোনয়নপত্রের বিরুদ্ধে গত ৫ ডিসেম্বর (মঙ্গলবার) আপিল করেছিলেন মোঃ সজীব মন্ডল। যার ক্রমিক নং ৫২৯ ও আপিল নম্বর ৫৩৯/২০২৩।
শুক্রবার (১৫ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বে নির্বাচন কমিশনের আপিল শুনানির ষষ্ঠ ও শেষ দিনে সজীব মন্ডলের আপিলের উপর শুনানি হয়।
এ সময় উভয় পক্ষের আইনজীবীরা উপস্থিত ছিলেন। আপিল শুনানি শেষে আওয়ামী লীগ প্রার্থী মোঃ আবুল কালাম আজাদের বিরুদ্ধে করা অভিযোগটি খারিজ করে দিয়েছেন নির্বাচন কমিশন। ফলে গাইবান্ধা-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী মোঃ আবুল কালাম আজাদের মনোনয়ন বহাল রয়েছে।
উল্লেখ্য, এই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন বর্তমান সংসদ সদস্য প্রকৌশলী মোঃ মনোয়ার হোসেন চৌধুরী।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।