ঢাকাFriday , 16 December 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নানা আয়োজনে মধ্য দিয়ে সুনামগঞ্জে বিজয় দিবস পালিত

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।
শুক্রবার প্রথম প্রহরে জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ, জেলা বিএনপি, জেলা জাতীয় পার্টি, জেলা যুবলীগ, ছাত্রলীগ, এলজিইডি, সড়ক ভবন, মহিলা অধিদপ্তরসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: দিদারে আলম চৌধুরী , পুলিশ সুপার মো: এহসান শাহ, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট,পৌরসভার মেয়র নাদের বখত,এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুবু আলম জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল ও জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ,প্রমুখ ।
নেতৃবৃন্দরা বলেন ১৯৭১ সালের আজকের ঐদিনে ত্রিশ লাখ শহীদ ও দু”লাখ মাবোনের ইজ্জতের বিনিময়ে পাকিস্থানীয় তৎকালীন শাসকগোষ্টির কবল থেকে দেশকে মুক্ত করে স্বাধীন করা হয়েছিল। স্বাধীনতার ৫১ বছরে ও রাজনৈতিক হানাহানি,দেশপ্রেমের অভাবে এই দেশটি আজো তার কাঙ্গিত লক্ষ্যে পৌছতে পারেনি। তবে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল দেশপ্রেমিক মানুষকে মুক্তিযুদ্ধের চেতনার দলকে রাষ্ট্রিয় ক্ষমতায় রাখলে দেশ যেমন তার অভিষ্ট লক্ষ্যে পৌছতে সক্ষম হবে তেমনি পাকিস্থানীয় ভাবধারার স্বাধীনতা বিরোধী জঙ্গীরা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বিনষ্ট করতে মাথাচাড়া দেয়ার সাহস করতে পারবে না বলে অভিমন তাদের।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।