ঢাকাThursday , 4 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নাইক্ষ‌্যংছড়িতে ভ্রাম‌্যমান আদালত।    

Link Copied!

এন এম সিকদার, নাইক্ষ‌্যংছড়ি বান্দরবান।  পার্বত‌্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ ও খাদ্যে ভেজাল প্রতিরোধে  ভ্রাম্যমান অাদালত। আজ  বৃহস্পতিবার  দুপুরে নাইক্ষ্যংছড়ি উপজেলায় সদর ইউনিয়ন  রেষ্টহাওজ এলাকার মুসাফির হোটেলের সত্বাধীকারি বাদশা কে ৩ হাজার এবং পর্যটক হোটেলের সত্বাধীকারি শহীদ উদ্দিনকে ৩ হাজার টাকা ২টি দোকানের মালিককে মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়।
মূল্য তালিকা না থাকায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম‌্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন কচি ভ্রাম্যমান অাদালতের মাধ্যমে জরিমানা করেন। উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদের জানান, ভোক্তা অধিকার আইনে তাদেরকে জরিমানা করা হয়েছে। এসময় তিনি পণ্যের অস্বাভাবিক মূল্য ও খাদ্যে ভেজাল পেলেই কঠোর ব্যবস্থা নেয়া কথাও জানান। ভ্রাম্যমান আদালতের এ অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।
অভিযানে সাথে ছিলেন নাইক্ষ্যংছড়ি থানার এস অাই জাফর ইকবাল ও সঙ্গীয় ফোর্স। আরু উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, অর্থ সম্পাদক অামিনুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর অালম কাজল, দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ জয়নাল অাবেদীন টুক্কু প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।