ঢাকাWednesday , 27 February 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে ৭দিন ব্যাপী এসএমই পণ্য মেলা উপলক্ষ্যে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

Link Copied!

কেএইচ নজরুল ইসলাম, নরসিংদী প্রতিনিধি ঃ নরসিংদীতে ৭দিন ব্যাপী এসএমই পণ্য মেলা উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছেন নান্দনিক জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ আব্দুল আউয়ালসহ জেলা প্রশাসনের সকল উর্দ্ধতন কর্মকর্তা-কর্মচারী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, এসএমই উদ্দ্যেক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয়সহ স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বাজার সম্প্রসারণে এ মেলা প্রাধাণ্য পাবে। এছাড়া ন্যূনতম পৃষ্ঠপোষকতার অভাবে নরসিংদীতে হারিয়ে যাওয়া সিল্ক ও জামদানী শিল্প পূণরুদ্ধারের লক্ষ্যে এই মেলা সুদূরপ্রসারী ভ‚মিকা রাখবে বলে জানান তিনি। এসএমই পণ্য মেলায় দেশীয় পণ্য প্রাধান্য পাবে বেশী।
এসএমই ফাউন্ডেশন’র উদ্দ্যোগে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্দ্যোক্তাদের উৎপাদিত বাঁশ-বেত, হস্ত ও কুটির শিল্প, শীতল পাটি, ভাস্কর্য শিল্প, প্লাষ্টিক, আইসিটি সফটওয়্যার শিল্প, পাটজাত পণ্যের বাজারজাত করণের লক্ষ্যে এ মেলার আয়োজন করা হয়েছে।
২৮ ফেব্রæয়ারী বৃহস্পতিবার থেকে ৬ মার্চ পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমী নতুন ভবনের সম্মুখে ৭দিন ব্যাপী এ মেলা চলবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।