ঢাকাSaturday , 15 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে রাজিউদ্দিন আহমেদ রাজু-এমপি’র নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প উদ্ধোধন

Link Copied!

নরসিংদী প্রতিনিধি ঃ নরসিংদী-৫ রায়পুরা আসনের দূর্গম চরাঞ্চলে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রাজিউদ্দিন আহমেদ রাজু-এমপি’র নির্বাচনী কার্যক্রম পরিচালনার লক্ষ্যে নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। ১৪ ডিসেম্বর শুক্রবার চরাঞ্চল উন্নয়ন কমিটির সদস্য সচিব বাশঁগাড়ী হাইস্কুল পরিচালনা কমিটির সাবেক সভাপতি কেন্দ্রীয় যুবলীগ নেতা বেলাল আহমেদ রায়পুরা উপজেলার দুর্গম চরাঞ্চল বাশঁগাড়ী ইউনিয়নের পুরাতন বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবলীগ নেতা বেলাল আহমেদ বলেন, উন্নয়নের মহা-সড়কে হাঁটছে বাংলাদেশ। বর্তমান সরকারের শাসনামলে জাতীয় উন্নয়নের অংশ হিসেবে সারা দেশের ন্যায় রায়পুরা উপজেলার উন্নয়নের রুপকার প্রবীণ রাজনীতিবিদ রাজিউদ্দিন আহমেদ রাজু-এমপি দুর্গম চরাঞ্চল বাশঁগাড়ীসহ চরাঞ্চলে অসংখ্য উন্নয়ন মুলক কাজ করেছেন। বিগত সময়ে এত কাজ হয়নি। আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতিক’র বিজয় নিশ্চিত করণে এই ক্যাম্পের দায়িত্বে নিয়োজিত থাকা বাঁশগাড়ী ইউনিয়ন আওয়ালীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। একই সঙ্গে আগামী দিনে মেঘনা নদীতে ব্রীজ নির্মানসহ বাশঁগাড়ী থেকে মির্জাচর পর্যন্ত পাকা রাস্তা নির্মানের দাবীও করেন।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাশঁগাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আশরাফুল হক,বাশঁগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: বাবুল মেম্বার ও সাংগঠনিক সম্পাদক কবির সরকারসহ বাঁশগাড়ী ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।