ঢাকাThursday , 29 November 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনের জামিন না মঞ্জুর

Link Copied!

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে বিএনপি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব, নরসিংদী জেলা বিএনপি’র সভাপতি ও নরসিংদী-১ সংসদীয় আসনে বিএনপি মনোনীত প্রার্থী খায়রুল কবির খোকনের জামিন না মঞ্জুর করেছে আদালত। ২৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে নরসিংদী মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা একটি মামলায় আত্ম-সমর্থন করে আদালতে হাজির হলে নরসিংদী জেলা ও দায়রা জজ মোঃ আতিবুল্লাহ এ আদেশ দেন।

আদালত সূত্র জানায়, নরসিংদী মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় প্রথমে বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি সভাপতি খায়রুল কবির খোকনের নামসহ ৩৪ জনকে আসামী করা হয়। পরে মামলার তদন্ত কর্মকর্তা ২৭৩ জনকে আসামী দেখিয়ে আদালতে চার্জশীট দাখিল করে। যার মামলা নং ৮(২)১৮। ওই মামলায় খায়রুল কবির খোকনসহ জেলা যুবদলের সভাপতি মহসীন হোসেন বিদ্যুৎ আদালতে আত্ম-সমর্থন করে জামিন আবেদন করলে আদালত মহসীন হোসেন বিদ্যুতের জামিন আবেদন মঞ্জুর করলেও খায়রুল কবির খোকনের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করার নির্দেশ দেন।
এদিকে খায়রুল কবির খোকন নরসিংদী-১ সংসদীয় আসনে বিএনপি মনোনীত একক প্রার্থী হিসেবে ২৮ নভেম্বর বুধবার মনোনয়নপত্র দাখিল করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।