ঢাকাThursday , 13 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে পিক-আপ ভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত

Link Copied!

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে পাঁচদোনা এলাকায় পাঁকিজা মিলের সামনে মেঘলা নামে ৬ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পিক-আপ ভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশু মেঘলা শিবপুর উপজেলার মজলিসপুর গ্রামের শাখাওয়াত হোসেনের কন্যা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নরসিংদী শিবপুর উপজেলার মজলিসপুর গ্রামের শাখাওয়াত হোসেন তার পরিবার পরিজনদের সঙ্গে নিয়ে বাড়ী থেকে প্রাইভেটকার যোগে ঢাকায় যাওয়ার পথে পাঁকিজা মিলের সামনে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির পন্য বোঝাই একটি পিক-আপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচ্ড়ে যায়। সংবাদ পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত দূর্ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাইভেট কার ও পিক-আপ ভ্যানের ভেতর থেকে আহতদের উদ্ধার শেষে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরন করে। আহতদের হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক শিশু মেঘলাকে মৃত ঘোষণা করেন।
নরসিংদী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোঃ শফিকুল ইসলাম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দু’টি গাড়ির গতিবেগ দ্রুত গতিতে থাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। মর্মান্তিক এ দূর্ঘটনায় ১ শিশু নিহত ও গুরুতর আহতবস্থায় ৬ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।