ঢাকাSunday , 7 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে আলোচিত নীলু সুত্রধর হত্যাকান্ড: রঞ্জিত গ্রেফতার

Link Copied!

মোঃ সুমন আলী খাঁন, নবীগঞ্জ থেকে: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পল্লীতে নীলু সূত্রধর নামের বৃদ্ধাকে ঘরে প্রবেশ করে কুপিয়ে হত্যাকান্ডের ঘটনায় ঘাতক রঞ্জিত সুত্রধর নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার গভীর রাতে কিশোরগঞ্জ জেলার ভৈরবের ঘুমড়াকান্দা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর গ্রামে নীলু সূত্রধর (৬০) নামে এক বৃদ্ধাকে ঘরে প্রবেশ করে কুপিয়ে হত্যা করে গ্রেফতারকৃত রঞ্জিত। এ সময় গুরুতর আহত হন নীলুর মেয়ে শিল্পি সূত্রধর (৩০)। আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার পরপরই পালিয়ে যায় হত্যাকারী।

আরো পড়ুন: নবীগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী হারুন সবকিছু হারিয়ে দিশেহারা

 

গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইনাগঞ্জ ফাঁড়ির ইনচার্জ সামশউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। নিহত নীলু সূত্রধর ওই গ্রামের মৃত চানমনি সূত্রধরের স্ত্রী এবং গ্রেফতারকৃত রঞ্জিত ইনাতগঞ্জ ইউনিয়নের রাজনগর (ভুমিহীন পাড়া)এলাকার অভিনাস সুত্রধরের পুত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রঞ্জিত হত্যাকান্ডের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।