ঢাকাWednesday , 13 March 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইল পুলিশ লাইনস্ জামে মসজিদের দোতলার কাজের শুভ উদ্বোধন 

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইল পুলিশ লাইনস্ জামে মসজিদের দোতলার কাজের শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার মেহেদী হাসান। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, মঙ্গলবার (১২ মার্চ) নড়াইল জেলা পুলিশ লাইনস্ জামে মসজিদের দ্বিতীয় তলার কাজের শুভ উদ্বোধন করেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। পুলিশ সুপার প্রথমে জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ ও মসজিদের সভাপতির সাথে প্রাথমিক নির্মাণ কাজে অংশগ্রহণের মাধ্যমে দোতলা নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। পরে পুলিশ লাইনস্ জামে মসজিদের পেশ ইমাম কর্তৃক পরিচালিত মোনাজাতে অংশগ্রহণ করেন।
মঙ্গলবার (১২ মার্চ) পুলিশ লাইনস জামে মসজিদের নিচতলায় নামাজে জায়গা সংকুলান না হওয়ায় দীর্ঘদিন ধরেই নড়াইল জেলা পুলিশ এবং পুলিশ লাইনস কেন্দ্রিক এলাকার মানুষের স্বপ্ন ছিল মসজিদটি দোতলা করার। সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র ঐকান্তিক প্রচেষ্টা এবং আন্তরিকতায় মাহে রমজান মাসের প্রথম দিনে শুভ সূচনা হলো।
এ সময় তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); জনাব মীর শরিফুল হক, ডিআইও-১; শাহ্ দারা খান, ইনচার্জ, সিসিআইসি; জনাব মোঃ সাবিরুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা; মোহাম্মদ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ, সদর থানা, মোঃ আব্দুল হোসেন, আর আই, নড়াইলসহ জেলা পুলিশের অন্যান্য পদমর্যাদার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।