ঢাকাMonday , 8 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে মাশরাফি দ্বিতীয়বার নির্বাচিত হয়ে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস 

Link Copied!

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে//
নড়াইল ২ আসনে দ্বিতীয়বার সদস্য নির্বাচিত হয়ে মাশরাফি বিন মুর্তজা তার নিজ ফেসবুক আইডিতে নাড়াইলের টেকসই উন্নয়ন করার প্রতিশ্রুতি দিয়ে সকলকে ধন্যবাদ জানিয়ে আবেগঘন  স্ট্যাটাস দিয়েছেন। মাশরাফি যা লিখেছেন:-
সম্মানিত নড়াইলবাসী, আসসালামু আলাইকুম।
সারাদিন অত্যন্ত উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে আপনারা আপনাদের মূল্যবান ভোটাধিকার প্রদান করেছেন। মহান আল্লাহ’র রহমতে আপনাদের মূল্যবান রায়ে আমি আগামী পাঁচ বছরের জন্য আবারো আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি।
এজন্য আমি প্রথমে মহান আল্লাহ’র দরবারে শুকরিয়া জানাই। বিনম্র শ্রদ্ধা জানাই সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সশ্রদ্ধ অভিবাদন ও বিশেষ কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে, যার অনুপ্রেরণা আমার রাজনীতির শক্তি।
প্রিয় নড়াইলবাসী,
যে ভালোবাসা আমাকে সবসময় আপনারা দিয়েছেন, আজ আমি আবার নতুন করে সেই ভালোবাসায় সিক্ত হয়েছি। এই অমূল্য ভালোবাসার প্রতিদান আমি কোনকিছু দিয়ে দিতে পারবো না। আপনাদের অকৃত্রিম ভালোবাসার জন্য আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতা, আমার শ্রদ্ধা। আমি যেন জন্মভূমি নড়াইল- লোহাগড়ার টেকসই উন্নয়নে কাজ করতে পারি, সেজন্য সবসময় আপনাদের সহযোগিতা, পরামর্শ ও দোয়া কামনা করছি।
বিজয়ের এই মাহেন্দ্রক্ষণে আমি ধন্যবাদ জানাই যারা অক্লান্ত পরিশ্রম করে নৌকা প্রতীককে বিজয়ী করেছেন আমার নড়াইল জেলা আওয়ামী লীগ ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সেইসকল সম্মানিত নেতৃবৃন্দকে। আমি ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে। সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ায় ধন্যবাদ জানাই নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে। ধন্যবাদ জানাই সম্মানিত সাংবাদিক বন্ধুদের।
আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আগামী পাঁচবছর নতুন উদ্যমে কাজ করতে চাই।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।