ঢাকাSunday , 25 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে বৃদ্ধ কৃষককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে  জখম 

Link Copied!

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি:
নড়াইল সদর উপজেলার আউরিয়া ইউনিয়নের নাকশি খলিশাখালি গ্রামের আলাল ফকিরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। আলাল ফকির জানান, শনিবার রাত সাড়ে আটটার দিকে নলাবিলে জমিতে শ্যালো মেশিনের মাধ্যমে পানি দিয়ে বাড়ি ফিরছিলেন  পথিমধ্যে ইসমাইল সরদার, দাউদ সরদার,
শিপন সর্দার, টুটুল সরদার, আলামিন মৃধা, ইসরাফিল সরদার,চুন্নু সরদার, রাজু, রাসেল মিদ্দা, হাবিব মিদ্দা, রাব্বি, নাঈম সহ আরো অনেকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি ভাবে কোপাতে থাকে। তার চিৎকারে স্থানীয়রা এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত  চিকিৎসা  জন্য খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।
সদর হাসপাতালে কর্তব্যরত ডাক্তার অলক ভৌমিক  বলেন,আলাল ফকির অবস্থা খারাপ হওয়ায় নড়াইল সদর হাসপাতাল চিকিৎসা দেওয়ার উপায় না থাকায় খুলনা প্রেরণ করা হয়েছে । তার মাথায়,হাতে পায়ে,পিঠে,বুকে অনেকগুলো কোপের চিহ্ন রয়েছে।
এ বিষয়ে সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াছ হোসেন বলেন, আমরা খবর পেয়েছি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। যারা এর সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।