ঢাকাSaturday , 9 March 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন জাতীয় সংসদের হুইপ মাশরাফি 

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইল সদর উপজেলার বাশগ্রাম ইউনিয়নের  কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের মাননীয় হুইপ মাশরাফি বিন মুর্তজা। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, শুরুবার (৮ মার্চ) বেলা তিনটায় নড়াইলের কর্মচন্দ্রপুর গ্রামের  কৃতি সন্তান মেসার্স ইডেন প্রাইজের প্রোপাইটার সমাজসেবক রেজাউল আলমের সার্বিক তত্ত্বাবধানে এ মসজিদের উদ্বোধন করা হয়।
মাশরাফি বিন মুর্তজা  বলেন,পবিত্র রমজান মাসের আগে এ মসজিদের উদ্বোধন হওয়ায় মুসল্লিদের অনেক সুযোগ সুবিধা হবে এজন্য আমি কৃতজ্ঞ।
মাশরাফি বিন মুর্তজা  রেজাউল আলম কে ধন্যবাদ জানিয়ে আরো জানান, আমি আমার সাধ্যমত এলাকার মসজিদ গুলো আরো ভালো করার কাজ করছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মসউদ, আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ  এর পক্ষে মোঃ শহিদুল ইসলাম,ওমায়ের উদ্দিন বিন হেলাল উদ্দিন,লোহাগড়া সরকারি আদর্শ কলেজের শিক্ষক তারেক আলম, বাসগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ রফিকুল ইসলাম ফকির ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।