ঢাকাSunday , 3 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের এসপি মেহেদী হাসান’র সার্কেল অফিস থানা ও পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল থেকে//
নড়াইলের এসপি মেহেদী হাসান’র সার্কেল অফিস থানা ও পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন।
শনিবার (২ ডিসেম্বর) নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান কালিয়া সার্কেল অফিস, কালিয়া থানা, নড়াগাতী থানা ও বড়নাল পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন করেছেন। এ সময় পুলিশ সুপারকে স্ব স্ব থানার অফিসার ইনচার্জবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে পুলিশ সুপারকে সালামি প্রদান করা হয়। তিনি অফিসার ও ফোর্সদের সাথে আইনশৃঙ্খলা  এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পাদন করতে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।পুলিশ সুপার মহোদয় থানা ও তদন্ত কেন্দ্রে আগত ভুক্তভোগীদের সাথে সুন্দর ব্যবহার করতে বলেন, তাদের কথা মনোযোগ দিয়ে শুনতে বলেন। পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান প্রথম থানা পরিদর্শনকে স্মরণীয় রাখতে কালিয়া থানা চত্বরে একটি ফলজ চারা “চায়না কমলা” এবং নড়াগাতি থানা চত্বরে একটি  “কৃষ্ণচূড়া” ফুলের চারা রোপন করেন।
এ সময় তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); প্রণব কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (কালিয়া সার্কেল); শেখ তাসমীম আলম, অফিসার ইনচার্জ, কালিয়া থানা; সুকান্ত সাহা, অফিসার ইনচার্জ, নড়াগাতী থানা; মোঃ ইলিয়াস হোসেন, পুলিশ পরিদর্শক (নিঃ), বড়নাল তদন্ত কেন্দ্র, নড়াইলসহ অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।