ঢাকাMonday , 16 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁর পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

Link Copied!

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:
সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় নওগাঁর পতœীতলায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস- ২০১৯ উদযাপিত হয়েছে। কেন্দ্রীয় শহিদ মিনারে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বণির মধ্য দিয়ে বিজয় দিবসের কর্মসুচির সূচনা করা হয় এবং শহিদ মিনারে পুস্পমাল্য অর্পনের মাধ্যমে মুক্তিযুদ্ধের শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের সাথে-সাথে বিভিন্ন সরকারি দপ্তর, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষে শ্রদ্ধা জানান।

পরে বেলা ৯টায় উপজেলা সদর নজিপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পুলিশ, আনছার, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, অভিবাদন গ্রহণ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে পতœীতলা ইউএনও মোঃ লিটন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ শহীদুজ্জামান সরকার।
এসময় বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুুল গাফফার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী, নজিপুর পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা আমিনুল হক, পতœীতলা প্রেস ক্লাব সহ-সভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ প্রমুখ।
এছাড়াও বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, খেলাধূলা, চিত্রাংকন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, সরকারি হাসপাতালে রোগিদের বিনামূল্যে বিশেষ খাদ্য বিতরণ, শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত, আলোচনা সভা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।