ঢাকাWednesday , 28 November 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ধনবাড়ী-মধুপুর ১ আসনে নৌকার মনোনয়ন ফরম জমা দিয়েছেন ড. মো: আব্দুর রাজ্জাক এমপি॥

Link Copied!

হাফিজুর রহমান.স্টাফ রিপোর্টার,টাঙ্গাইল॥আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী বর্তমান অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বর্তমান সংসদ ড. মো: আব্দুর রাজ্জাক এমপি ধনবাড়ী-মধুপুর টাঙ্গাইল-১ আসনে মনোনয়ন ফরম জমা করেছেন।

বুধবার মনোনয়ন ফরম জমার শেষ দিনে সকাল ১১টার সময় ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আরিফা সিদ্দিকা’র নিকট নৌকার মনোনয়ন ফরম জমা দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ বদিউল আলম মঞ্জু, জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য হারুনার রশিদ হীরা, ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ ও ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান আলহাজ মীর ফারুক আহমাদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেলাল, তোফাজ্জল হোসেন, ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন সহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, আরো বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলের অংশগ্রহন ও গনতান্ত্রিক পরিবেশে সকলের গ্রহন যোগ্য নির্বাচন করতে আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে বলে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা নির্বাচন কমিশনে মনোনয়ন জমা দেয়ার শেষে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্য মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি তিনি এক কথা বলেন। এসময় তিনি আওয়ামীলীগ সরকারের ব্যাপক উন্নয়নের বর্ণনা দিয়ে নৌকার বিজয়ের দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।