ঢাকাMonday , 19 December 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারাবাজারের বোগলাবাজার ইউপিতে“টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা” বাস্তবায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নে “টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা” বাস্তবায়নে বোগলাবাজার ইউনিয়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
রবিবার, সকালে বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা রুরাল ডেভেলপমেন্ট এন্ড সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন (আরডিএসএ), সুনামগঞ্জ এর আয়োজনে ও বোগলাবাজার ইউনিয়ন পরিষদের সহযোগিতায় বোগলা রোছমত আলী রাম সুন্দর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, বোগলাবাজার, দোয়ারা বাজার উপজেলায় টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা বাস্তবায়নে বেকার নারী ও পুরুষদের প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
প্রশিক্ষণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান। আরডিএসএ এর নির্বাহী পরিচালক ও চন্দ্রমল্লিকা বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সম্পাদক এবং এডাব, সুনামগঞ্জ জেলা শাখা সাধারন সম্পাদক মোঃ মিজানুল হক সরকার। প্রশিক্ষণে রুরাল ডেভেলপমেন্ট এন্ড সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন (আরডিএসএ), সুনামগঞ্জ ও চন্দ্রমল্লিকা বহুমুখী সমবায় সমিতি লিঃ, সুনামগঞ্জ সদর এর প্রশিক্ষক সানজিদা সরকার এর মাধ্যমে ৪৫ (পয়ঁতাল্লিশ) জন বেকার নারী ও পুরুষদের দিনব্যাপী প্রাথমিক স্বাস্থ্যসেবার উপর প্রশিক্ষণ দেওয়া হয়। প্রশিক্ষণের ধারাবাহিকতায় বোগলাবাজার ইউনিয়নে “সমৃদ্ধ বসত-বাড়ি ও স্বাস্থ্যসেবা” প্রকল্পের সকল প্রশিক্ষার্ণীদের জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দের মাধ্যমে বিভিন্ন বিষয়ে দক্ষতামূলক প্রশিক্ষণ দেয়া হবে। প্রশিক্ষণে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন মোঃ ফরাজ উদ্দিন, উপজেলা সমন্বয়কারী (দোয়ারা বাজার উপজেলা), মোঃ সফিক মিয়া, ইউনিয়ন সমন্বয়কারী (লক্ষীপুর ইউ/পি), অনুষ্ঠানে সঞ্চালনা করেন মোঃ মাহাবুল ইসলাম জুয়েল, ইউনিয়ন সমন্বয়কারী (বোগলা বাজার ইউ/পি), বোগলাবাজার ইউনিয়ন, দোয়ারা বাজার, সুনামগঞ্জ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।