ঢাকাSaturday , 13 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দেশে কোনো খাদ্য সংকট নেই, কেউ ইচ্ছা কৃত দাম বাড়িয়ে মানুষ কে নাজেহাল করছে : টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

Link Copied!

গোপালগঞ্জ  প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে কোনো খাদ্য সংকট নেই, কেউ ইচ্ছা কৃতভাবে দাম বাড়িয়ে মানুষ কে নাজেহাল করছে। নিম্ন আয়ের মানুষদের কষ্ট বাড়িয়ে তুলেছে।
শনিবার (১৩ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন এবারের নির্বাচনে অনেক চক্রান্ত-ষড়যন্ত্র ছিল। তবে যত বেশি বাধা, তত বেশি জোশ আসে সবার মধ্যে, সেটাই এবারের নির্বাচনে প্রমাণ হলো। চক্রান্ত-ষড়যন্ত্র এখনো অব্যাহত, একদিকে খুনিদের চক্রান্ত তো আছেই। এছাড়া আমি একটা মুসলিম দেশের মেয়ে পাঁচবার ক্ষমতায়, সেটাও অনেকের পছন্দ নয়। তারা বিভিন্ন ভাবে মানুষ কে ভুল বোঝাচ্ছে।
তিনি আরও বলেন দেশে কোনো খাদ্য সংকট নেই,কেউ ইচ্ছা কৃত দাম বাড়িয়ে মানুষ কে নাজেহাল করছে। এসময় সারা দেশ সহ প্রতিটি অঞ্চলের তার সরকারের আমলে করা উন্নয়ন কর্মকাণ্ড ঘুরে দেখার ইচ্ছা পোষণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন আমার নিজের কোনো বাড়ি গাড়ি নেই। যত তাড়াতাড়ি সম্ভব কাজ শেষে টুঙ্গিপাড়ায় চলে আসবো এবং বাড়ি এসে ভ্যানে করে সবার বাড়ি গিয়ে ঘুরবো আর খাবার খাবো।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেকর্ড পঞ্চম এবং টানা চতুর্থবার সরকার গঠন উপলক্ষে আজ সকালে তার মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শেখ হাসিনা সড়ক পথে দুই দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।