ঢাকাSunday , 1 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দিরাইয়ের নবগ্রাম টেলিফোন বাজারে সরকারের উন্নয়ন ও শান্তির সমাবেশে নৌকার মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার ডাল্টন

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে সুনামগঞ্জর দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের নবগ্রাম টেলিফোন বাজারে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিতহযেছে।
রবিবার দুপুরে নবগ্রাম এলাকার সর্বস্তরের জনগনের আয়োজনে নবগ্রাম টেলিফোন বাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় আওয়ামীলীগ নেতা মো. আক্কাছ আলীর সভাপতিত্বে ও তাড়ল ইউনিয়ন আওয়ামীলীগের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালামের সঞ্চালনায় উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২(দিরাই ও শাল্লা) আসনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী ও যুবলীগের কেন্দ্রীয় সাবেক সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ব্যারিস্টার অনুকূল তালুকদার ডাল্টন।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,শাল্লা যুবলীগের সাবেক সভাপতি আশীষ তালুকদার,অধ্যাপক জাফর আহমেদ,দিরাই উপজেলা আওযামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. নাজমুল হাসান,দিরাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক বিশ^জিৎ রায়,আওয়ামীলীগ নেতা আবুল কালাম,মো. আজিজুর,সূর্যসেন দাস পান্না,সরমঙ্গল ইউপি যুবলীগের সভাপতি দুলাল মিয়া,নুরুল হক,সামাদ মিয়া,রাজ্জাক মিয়া,ডা.সৈয়দ আহমদ,প্রমথ তালুকদার,সারোয়ার খান,রুমান আরমান,তুহিন,মোজ্জামেল হক,পায়েল মিয়া,শাওন দাস,শুশংঙ্কর চক্রবর্তী,নাঈম আহমেদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২(দিরাই ও শাল্লা) আসনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার অনুকূল তালুকদার ডাল্টন বলেছেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যন্ত অঞ্চলে যেভাবে অবকাঠামো উন্নয়ন করেছেন ্এর সুফল কিন্তু সুনামগঞ্জের দিরাই শাল্লার মানুষজন ও পেয়েছেন। কেননা এই আসনের বর্তমান সংসদ সদস্য ড. জয়া সেনা গুপ্তা একজন সৎ,র্নিলোভ স্বজ্জ্বন এবং আমাদের অভিভাবক প্রয়াত জাতীয় নেতা সুরজ্ঞিত সেন গুপ্তার সহধর্মিনী আমি যাকে মায়ের মতো শ্রদ্ধা করি। আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার মাঝি হিসেবে এই আসনের মানুষজন আমাকে অকুণ্ঠ সমর্থন দিচ্ছেন সেই আশায় এবং মানুষের ভালবাসায় দিরাই শাল্লার প্রতিটি গ্রামগঞ্জের মাঠেঘাটে চষে বেরিয়ে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো জাতির সামনে তুলে ধরছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি একজন মনোনয়ন প্রত্যাশী হিসেবে বলেন দিরাই শাল্লায় একাধিক মনোনয়ন প্রত্যাশী রয়েছেন তারা সবাই উপযুক্ত এবং সম্ভাবনাময় । তিনি আরো বলেন,আওয়ামীলীগ একটি গনমানুষের বৃহত্তম রাজনৈতিক সংগঠন, সেখানে একাধিক প্রার্থী থাকাটা স্বাভাবিক এবং আওয়ামীলীগের জনপ্রিয়তা তাই প্রমান করে। তবে মনোনয়ন প্রত্যাশীদের উচিত হবে আমরা একে অপরের প্রতি শ্রদ্ধার ভিত্তিতে সুস্থ প্রতিযোগিতা করা তাকে কোন বিভাজন সুষ্টি করা কারো জন্য কল্যাণকর হবে না। তিনি সবার কাছে আহবান জানান আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে সর্বোচ্চ ্ঐক্যবদ্ধতা বজায় রেখে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাধারন ভোটারদের অনুপ্রানিত করে নৌকার পক্ষে ভোট বিপ্লবের ম্ধ্যামে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করে দেশ পরিচালনার দায়িত্ব অর্পণ করে বাংলাদেশের চলমান উন্নয়নের ধারাকে বেগবান করে মুক্তিযুদ্ধের চেতনা ভিত্তিক একটি উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে কাজ করার আহবান জানান তিন্ ি
তিনি আরো বলেন,মানুষের বাক স্বাধীনতা,সাামজিক মূল্যবোধ,ন্যায় বিচার এবং আইনের শাসন প্রতিষ্ঠা করা গেলে সমাজে অপরাধ প্রবনতা অনেকাংশে কমে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।