ঢাকাSaturday , 20 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ত্রিশালের আলোচিত বইলর-ধানীখোলা রাস্তা মেরামত কাজের উদ্বোধন করলেন এমপি আনিছ 

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের ত্রিশাল উপজেলাধীন ঢাকা-ময়মনসিংহ আরএইচডি (বৈলর)-ফুলবাড়িয়া জিসি সড়কের (ত্রিশাল অংশ) চেইনেজ ০০,৫০৩০মিঃ অবশিষ্টাংশ পুণঃবাসন কাজের উদ্বোধন করেছেন ময়মনসিংহ-৭ ত্রিশাল  আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছ। শনিবার ২০জানুয়ারী সকালে  এলজিইডি উপজেলার  বাস্তবায়নে আনুষ্ঠানিকভাবে এই মেরামত কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মোনাজাতে অংশ তিনি। মেরামত কাজ শেষে হলে কয়েক হাজার মানুষের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে। ঠিকাদারি প্রতিষ্ঠান এমএসবি-এমআরবি এই অবশিষ্টাংশ পুণঃবাসন কাজটি করছেন। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বইলর মোড়ে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন এমপি আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান।  বিগত দশ বছরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে তিনি বলেন, বর্তমান সরকার বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে কাজ করছে। এই উন্নয়ন কাজে সকল শ্রেণি-পেশার আন্তরিক সহযোগিতা প্রয়োজন।
এসময় নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান বলেন- আগামী ১ বছরের মধ্যে বইলর ইউনিয়নে আরো ৩টিরাস্তার কাজ করা হবে,এভাবে প্রতিবছর প্রতি ইউনিয়নে ৩-৪টি রাস্তা সংস্কার করার মাধ্যমে ৫বছরে আমি আমার এই নির্বাচনী এলাকা ত্রিশালে অভূতপূর্ব উন্নয়ন করতে চাই। আগামী ৩বছরের পর যেন ত্রিশালের কোন রাস্তা উন্বয়ন কাজ বাকী না থাকে সে লক্ষে আরো  রাস্তা উদ্বোধন ও অনুমোদনের অপেক্ষায় রযেছে।
নবনির্বাচিত এমপি তার বক্তব্যে শেখ হাসিনার নিবেদিত একজনকর্মী হওয়াই আমার আত্মপরিচয় উল্লেখ করে তিনি বলেন, উন্নয়নের নেত্রী হিসেবে আন্তর্জাতিক দুনিয়ায় শেখ হাসিনা প্রশংসিত হয়েছেন। এ উন্নয়ন শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছে বলেই সম্ভব হয়েছে। একের পর এক উন্নয়ন করে যাচ্ছেন তিনি। এ যাবৎকালে বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে দার্শনিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতেই সব উন্নয়ন অর্জন হয়েছে। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগীতাসহ দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্যের জন্য সকলের কাছে দোয়া প্রত্যাশা করেন।  উপস্থিত জনতা দুই হাত তোলে তার বক্তব্যের প্রতি সমর্থন জানান। এসময় বইলর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মশিহুর রহমান শাহানশাহ, ধানীখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন অর রশিদ সোহেলসহ দুই ইউনিয়নের ইউপি সদস্য, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও হাজার হাজার জনতার উপস্থিত ছিলেন।দীর্ঘদিন পর রাস্তা মেরামতের আনন্দ তাদের মাঝে উল্লাসে পরিণত হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।