ঢাকাSaturday , 13 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ত্রিশালকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো- ত্রিশালে নবনির্বাচিত এমপি আনিছ

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য, ত্রিশাল পৌরসভার সাবেক ৩বারের মেয়র,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, সাবেক ছাত্রনেতা আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছ  বলেছেন, ত্রিশালের মানুষ আমাকে ট্রাক মার্কায় বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমার প্রতি বিশ্বাস রাখুন,সকলের সহযোগিতা পেলে পাল্টে দেবো উপজেলার চেহারা। গড়ে তোলা হবে মডেল উপজেলা। শতভাগ প্রযুক্তিনির্ভর কৃষিতে সহযোগিতা করা হবে। সেবাকেন্দ্র, স্যাটেলাইট ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্যসেবার ক্ষেত্রে টেলিমেডিসিন সেবাকেন্দ্র চালু করা হবে। যাতে করে এলাকায় বসে অভিজ্ঞ ডাক্তারদের পরামর্শ নিয়ে স্বাস্থ্যসেবা পেতে পারেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর
শনিবার (১৩ জানুয়ারী) বিকালে উপজেলার ধানীখোলা,বইলর ও কাঁঠাল ইউনিয়নের  বিভিন্ন স্থানে স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি  এসব একথা বলেন।
নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান  বলেন, ত্রিশাল  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে আরো’  উন্নীত করা, বেকারদের জন্য কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ট্রেনিং ইনস্টিটিউট, নার্সিং ইনস্টিটিউট, ব্রহ্মপুত্রের  তীরে রক্ষা বাঁধ প্রকল্প,  উপজেলা থেকে বিভিন্ন ইউনিয়ন সংযোগ সড়ক  প্রকল্প এবং উপজেলার জন্য আলাদা গ্যাস লাইন স্থাপনের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে । এই প্রকল্পগুলো বাস্তবায়ন হলে পাল্টে যাবে ত্রিশাল উপজেলা ।
স্মার্ট বাংলাদেশ এর অন্তর্ভুক্ত স্মার্ট ত্রিশাল গড়তে প্রতিশ্রুতি ব্যক্ত করে নবনির্বাচিত এমপি আনিছ  বলেন, যারা যতই ষড়যন্ত্র করুক না কেন- এই ষড়যন্ত্র কখনোই সফল হবে না। কারণ দেশের জনগণ শেখ হাসিনার সঙ্গে আছে। তাই কোনো অপশক্তি ষড়যন্ত্র করে নবগঠিত দ্বাদশ জাতীয় সংসদের কার্যক্রমকে  বানচাল করতে পারবে না।
তিনি বলেন-আগামী ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। ত্রিশালকে আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা- এই এলাকার মানুষের বহুদিনের কাঙ্ক্ষিত চাহিদা পুরণে সবসময় পাশে থাকবো ইনশাআল্লাহ। কালির বাজার রেলওয়ে ষ্টেশনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন  জেলা আওয়ামী লীগর উপদেষ্টা কমিটির সদস্য ত্রিশালের প্রবীণ রাজনীতিবিধ ফজলে রাব্বি,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল নয়ন,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তরফদার, সাবেক ছাত্রনেতা মাহবুব আলম পারভেজ,সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল,বণিক সমিতির সভাপতি রফিকুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য চলতি মাসের ২০তারিখে বহুল আলোচিত বইল-ধানীখোলা রাস্তা নির্মান কাজের উদ্বোধন করার প্রতিশ্রুতি সহ চলতি বছরেই বইলরে ৫টি রাস্তা,কাঁঠাল ইউনিয়নে ৪টি রাস্তা পর্যায়ক্রমে উপজেলার সকল রাস্তা, মসজিদ ও স্কুল প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন কাজের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।