ঢাকাSunday , 24 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

তারুণ্যের প্রতিক সমাজ সেবক ও পৌর কাউন্সিলর দেওয়ান আব্দুর রহিম মুহিন।।

Link Copied!

মোঃ মালিক মিয়া কমলগঞ্জ প্রতিনিধি,,
মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড থেকে নির্বাচিত একজন সফল জনপ্রতিনিধি ও কাউন্সিলর দেওয়ান আব্দুর রহিম মুহিন।
তিনি সাবেক ও বর্তমান  কাউন্সিলর।প্রায় ২টাইম ধরে তিনি সমাজের উনয়নে কাজ করে যাচ্ছেন
 বলা যায় খুবই সফলতার সহিত। কমলগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের জনগণের পাশে থেকে উনি জনগনের মন জয় করে নিয়েছেন। এ ওয়ার্ডের সমস্যা সহ সব ধরনের প্রয়োজনে সবার আগে ছুটে আসেন তিনি। সুনামধন্য দেওয়ান পরিবারের মরহুম দেওয়ান আজহারউদ্দিন ও চৌধরী রেজিয়া বেগমের তিন ছেলে ও দুই মেয়ের মধ্যে তিনি চতুর্থ। পৌর ও ওয়ার্ডবাসীর সাথে আলাপ করে জানা যায় ৯ টি ওয়ার্ড নিয়ে ২০০৭ সালে গঠিত হয় এই কমলগঞ্জ পৌরসভা।এ পৌরসভার বর্তমান মেয়র জুয়েল আহমদ। দেওয়ান আব্দুর রহিম মুহিন ১নং ওয়ার্ডের কাউন্সিলর আরো আট জন কাউন্সিলর রয়েছেন ৮ ওয়ার্ডে।
তিনজন মহিলা কাউন্সিলর রয়েছেন এখানে।সেখান থেকে দেওয়ান আব্দুর রহিম মুহিন কে পৌরবাসী দেখেন ভিন্ন চোখে।কারণ হলো উনাকে কাউন্সিলর বলে ডাকলে মনে মনে হলেও যেন কিচুটা অভিমান করেন।  পৌরবাসি সহ ১নং ওয়ার্ড বাসির এটি ধারণা। তিনি প্রথম নির্বাচনে নির্বাচিত হয়ে বলেছিলেন আমাকে কখনো আপনারা কাউন্সিলর বলে ডাববেন না। আমি এই পৌর অঞ্চল তথা ১ নং ওয়ার্ডের নগন্য একজন খাদেম হয়ে আপনাদের সেবায় কাজ করতে চাই এবং আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই তাই আমাকে কাউন্সিলর হিসেবে মূল্যায়ন না করে আপনাদের ছেলে বা সন্তান হিসেবে বা ছোটভাই হিসাবে মূল্যায়ন করবেন। পৌরবাসী আরো জানায়
কথায় এবং কাজেও এটা মিল পাওয়া যায়। কেননা যেকোনো সময় মুঠোফোনে কল দিলে। ফোন রিসিভ করে আগে জানতে চান কী সমস্যা সমস্যা বা সৌজন্যতার কথা বললে উনি বলেন দাঁড়ান আমি আসছি। রাত দুটো বা তিনটে এ নিয়ে যেন উনার কোন ফুসরত নেই। এই মানুষটি সর্বদাই থাকেন হাস্য উজ্জ্বল।নাগরিক গন সমস্যা নিয়ে উনার নিকটাপণ্য হলে পরামর্শমূলক কথা দিয়ে মন ভরিয়ে দেন। এবং পরবর্তী সময়ে মোবাইল ফোনের মাধ্যমে অথবা সরাসরি দেখা করে জানতে চান কি হল আপনার সেই বিষয়ের।
তিনি এক কর্মবীর, সফল রাজনৈতিক ব্যক্তিত্ব, একজন আদর্শবান জনপ্রিয় ব্যাক্তি। শুধু কমলগঞ্জ পৌরসভায় নয় সমগ্র উপজেলার দিকে দৃষ্টিপাত করলে দেখা যাবে, অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মাঝে উল্লেখযোগ্য স্থান দখল করে আছেন তিনি। এলাকা ঘুরে দেখা গেল মানুষজনের যাতায়াতের জন্য নতুন নতুন রাস্তা,এলাকায় জমে থাকা পানি নিষ্কাশনের জন্য সময় উপযোগী।ছোট্র ছোট্র কালবার্ড, সহ এলাকাকে  শতভাগ বিদ্যুতায়নের আওতায় নিয়ে আসা হয়েছে। ছাত্র জীবনে ছাত্রলীগ ও বর্তমান যুবক বয়সে যুবলীগের রাজনীতির সাথে জড়িত থাকায় উপজেলায় দলীয় নির্দলীয় সকলের কাছেই তিনি পরিচিত। পাশাপাশি উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়া উপজেলার সব দপ্তরে তিনি গ্রহণযোগ্য। স্থানীয় এমপি সহ সকলের কাছেই তিনি পরিচিত মুখ  সমুজ্জল নিজগুণে ছোট বড় সকলের কাছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।